আওয়ামী লীগ দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় যাওয়া দল নয় : প্রধানমন্ত্রী

সময় ট্রিবিউন | ২৩ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

আওয়ামী লীগ দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় যাওয়া দল নয় : প্রধানমন্ত্রী

দেশের সম্পদ বিক্রি করে আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়া দল নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসবে হবে, আওয়ামী লীগ সেই রাজনীতি করে না।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ছয় জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, নির্বাচনে না এসে আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি।

এবারের ভোট উন্মুক্ত করে দেওয়া হয়েছে জানিয়ে সরকারপ্রধান বলেন, জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, প্রত্যন্ত অঞ্চলেও উন্নতি ও কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সেই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

শেখ হাসিনা বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবের মেয়ে। এদেশকে ভালোবাসি, এদেশের মানুষকে ভালোবাসি। এদেশের মানুষের জন্যই আমার সংগ্রাম।

এর আগে শুক্রবার (২২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে ৬ জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন।

আওয়ামী লীগ সভাপতি পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন।

এর আগে, বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ৫ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।


আপনার মূল্যবান মতামত দিন: