দেশে খাদ্যের কোনো অভাব নাই : স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি | ১১ নভেম্বর ২০২৩, ১৯:১৫

দেশে খাদ্যের কোনো অভাব নাই : স্বাস্থ্য মন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়েমা ওয়াজেদ (পুতুল) বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ পূর্ব এশিয়া অঞ্চলের 'আঞ্চলিক পরিচালক' ও কালা জ্বর, ফাইলেরিয়া মুক্ত বাংলাদেশ গড়ায় এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এর স্বাস্থ্য মন্ত্রণালয়ে বিশেষ অবদান রাখার কারনে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাস্থ্যমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হয়।
 
শনিবার (১১ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় মানিকগঞ্জ বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে স্বাস্থ্য মন্ত্রী কে এই গণ সংবর্ধনা দেওয়া হয় ।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন , সাধারণ সম্পাদক আব্দুস সালাম , সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো , যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ,শ্রমিক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
গণ সংবর্ধনা অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন , বাংলাদেশে খাদ্যের কোন অভাব নাই, কেউ না খেয়ে থাকে না । বিএনপি'র সময় দেশে সারের অভাব হয়েছিল যার কারণে দেশে খাদ্যের অভাব হয়েছিল, দেশে লুটপাট হয়েছিল । 
 
তিনি আরও বলেন, বিএনপির সময় দেশের মানুষ অন্ধকারে থাকতো । এখন দেশের মানুষ অন্ধকারে নেই ।
 

আপনার মূল্যবান মতামত দিন: