ফরিদপুরে বজ্রপাতে নিহত ৪

জেলা প্রতিনিধি, ফরিদপুর | ১৯ মে ২০২১, ০৭:২৩

প্রতীকী ছবি

ফরিদপুরে বজ্রপাতে নারীসহ চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) বিকেলে জেলার বিভিন্ন এলাকায় তাদের মৃত্যু হয়। তারা হলেন, ফরিদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মোল্লাডাঙ্গী গ্রামের আনোয়ারা বেগম (৪৫), ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী মহল্লার কবির মোল্লা (৪৮), ফরিদপুর সদর উপজেলার নথ চ্যানেল ইউনিয়নে দুলাল খান (৫৮) ও মধুখালী উপজেলার চাঁদপুর গ্রামের কবির শেখ (৪০)।

স্থানীয়রা জানান, বিকেলে স্বামী কাবুল শেখ ও সন্তানের সঙ্গে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন ফরিদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মোল্লাডাঙ্গী আনোয়ারা বেগম। এসময় হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়। একই পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী মহল্লার গোপাল মোল্লার ছেলে কবির মোল্লা (৪৮) মাঠে কাজ করছিলেন। বিকেলে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তিনি মারা যান। পাটক্ষেত পরিচর্যার সময় বজ্রপাতে মারা যান কবির শেখ (৪০) নামের এক কৃষক। তিনি মধুখালী উপজেলার চাঁদপুরের বাসিন্দা।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুম রেজা বজ্রপাতে তিনজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পেতে সবাইকে সতর্ক থাকতে হবে। দুর্ঘটনা এড়াতে ও বজ্রপাতের সময় বাইরে বের না হতে অনুরোধ জানান তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: