দেশে অনির্বাচিত সরকার আনার ষড়যন্ত্র হচ্ছে: প্রধানমন্ত্রী

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৩ জুন ২০২৩, ১৮:১৫

সংগৃহীত ছবি

বিএনপির পাশাপাশি জাতীয় পার্টিও আগামী নির্বাচনে আসবে না। তারাসহ বিরোধীরা নির্বাচনের পর অনাস্থা প্রকাশ করে আন্দোলন করবে। এরমধ্য দিয়ে অনির্বাচিত সরকার আনার ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারপ্রধান বলেন, আমি বিশ্ববাসীকে কথা দিয়েছি, চ্যালেঞ্জ দিয়েছি অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন করবো। সে চ্যালেঞ্জ আমাদের ওভারকাম করতে হবে। সংসদ নির্বাচনে প্রত্যেক কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা বসানো হবে।

দলীয় নেতাদের উদ্দেশে শেখ হাসিনা আরও বলেন, যুক্তরাষ্ট্রের অবস্থান কাউকে ক্ষমতায় বসানোর জন্য নয়। আমাকে উৎখাত করাই যুক্তরাষ্ট্রের লক্ষ্য। শেখ হাসিনাকে সরানো সম্ভব হবে না এটাও জেনে গেছে তারা। তাই আমার ভাবমূর্তি ও অর্জন কলুষিত করতে চায়। আওয়ামী লীগকে পচাতে চায়।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৃহস্পতিবারের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত একাধিক নেতা এ তথ্য জানান।

ওইদিন গণভবনে সকাল ১০টা থেকে টানা দীর্ঘ সময় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা হয়। এতে সাংগঠনিক সম্পাদকদের রিপোর্ট পেশ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা ও দলটির প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে নানা আলোচনা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: