হ্যান্ডকাফ নিয়ে পালালো মাদক ব্যবসায়ী, ৪ ঘণ্টা পর আটক

পাবনা প্রতিনিধি | ১৩ মে ২০২১ ১৮:০০

ছবি: সংগৃহীত ছবি: সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান থেকে রইচ উদ্দিন (৪০) নামে এক মাদক ব্যবসায়ী হ্যান্ডকাফ নিয়ে পালানোর ৪ ঘণ্টা পর ৪১ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার আষ্টমনিষা ইউনিয়নের শাহানগর গ্রামে। আটককৃত রইচ উদ্দিন ওই গ্রামের লইম উদ্দিনের ছেলে। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, বুধবার (১২ মে) দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এএসআই কামরুল ইসলাম ফোর্স নিয়ে শাহানগর গ্রামে অভিযান চালিয়ে রইচ উদ্দিনকে তার নিজ বাড়ি থেকে ৪১ পিচ ইয়াবাসহ আটক করেন। এ সময় রইচ উদ্দিনের পরিবারের লোকেরা পুলিশের ওপর চড়াও হয়। সুযোগ বুঝে মাদক ব্যবসায়ী রউচ উদ্দিন হ্যান্ডক্যাফসহ পালিয়ে যায়।

পরে ভাঙ্গুড়া থানা পার্শ্ববর্তী চাটমোহর থানা পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান চালিয়ে বিকেল ৫টার দিকে চাটমোহর উপজেলার সেনগ্রাম এলাকা রইচ উদ্দিনের আত্মীয় বাড়ি থেকে তাকে আটক করে। অভিযানকালে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন, চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম ও ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচাজ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: