রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৪৩ সদস্য গ্রেফতার

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৩ মার্চ ২০২৩, ১৭:৩৫

সংগৃহীত ছবি

রাজধানীতে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য রোধে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) বিশেষ অভিযানে গ্রেফতার হয়েছে ৪৩ কিশোর গ্যাং সদস্যকে ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি মো. ফজলুল হক গণাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজধানীবাসী বিভিন্ন এলাকায় চলাচলকালে ছিনতাইকারীর কবলে পড়ে দুর্ভোগের শিকার হচ্ছেন। নারী, পুরুষ ও স্কুলগামী শিক্ষার্থী নির্বিশেষে সবাইকে তিক্ত অভিজ্ঞতায় পড়তে হচ্ছে। এরই পরিপেক্ষিতে র‌্যাব-২ এই চক্রের ওপর গোয়েন্দা নজরধারি বাড়ায়।

তিনি আরও বলেন, বুধবার (২২ মার্চ) গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ জানতে পারে সংঘবদ্ধ কিশোর গ্যাং বিভিন্ন অংশে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের উদ্দেশে দেশীয় অস্ত্রসহ প্রস্তুতি নিয়েছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একাধিক আভিযানিক দল অভিযান পরিচালনা করে রাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ, শেরেবাংলা নগর ও তেজগাঁও এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪৩ জন বিভিন্ন গ্রুপের সংঘবদ্ধ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি, চাকু, খুর ও অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এএসপি মো. ফজলুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ছিনতাই ও ডাকাতি ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের কারবার, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি ও স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে দখলি জমিতে গিয়ে পেশিশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।


আপনার মূল্যবান মতামত দিন: