১৫ নভেম্বর থেকে অফিস চলবে নতুন সময় কাঠামোতে

সময় ট্রিবিউন | ৩১ অক্টোবর ২০২২ ১৭:৫৫

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য নেওয়া অফিসের সময়সূচিতে আরেক দফায় পরিবর্তন আসছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ নভেম্বর থেকে সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলবে সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত। বর্তমানে এসব অফিস চলছে সকাল আটটা থেকে বেলা তিনটা পর্যন্ত।

আজ সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অফিসের সময়সূচিতে এই পরিবর্তনের সিদ্ধান্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয় মন্ত্রিসভার বৈঠক। পরে সচিবালয়ে সংবাদ সম্মেলন করে সভার সিদ্ধান্ত জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, যেহেতু শীত চলে আসছে, তাই ১৫ নভেম্বর থেকে অফিসের সময় সকাল নয়টা থেকে বিকেল চারটা করা হচ্ছে। তিনি আরও বলেন, ব্যাংকের বিষয়ে বাংলাদেশ ব্যাংক প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। আদালতের বিষয়ে উচ্চ আদালত সিদ্ধান্ত নেবেন।

বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী, গত ২৪ আগস্ট থেকে দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলছে সকাল আটটা থেকে বেলা তিনটা পর্যন্ত। তখন থেকে ব্যাংকের সময়সূচিতেও কিছুটা পরিবর্তন আনা হয়েছে।

 



আপনার মূল্যবান মতামত দিন: