বাবার খোঁজে ডিএনএ নমুনা দিতে হাসপাতালে ৭ মাসের মেয়ে

সময় ট্রিবিউন | ৬ জুন ২০২২ ১৪:৪৮

ডিএনএ নমুনা দিতে হাসপাতালে এসেছে সাত মাসের ফাইযা রহমান-ছবি: সংগৃহীত ডিএনএ নমুনা দিতে হাসপাতালে এসেছে সাত মাসের ফাইযা রহমান-ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগার পর থেকেই ডিপোটির আইসিটি দপ্তরের তত্ত্বাবধায়ক আবদুস সোবহানের খোঁজ পাওয়া যাচ্ছে না। তাই আবদুস সোবহানের খোঁজে ডিএনএ নমুনা দিতে হাসপাতালে এসেছে সাত মাসের মেয়ে ফাইযা রহমান।

স্ত্রী ইস্পাহান সুলতানা জানান, গত শনিবার রাতে ডিপোতে আগুনের ভয়াবহতা আমাকে ভিডিও কল দিয়ে দেখান আবদুস সোবহান। আমি তাঁকে তখন আগুনের কাছ থেকে দূরে সরে যেতে বলেছিলাম। সাবধান করেছিলাম যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে। মিনিট পাঁচেক পরই বিকট শব্দ। মুহূর্তেই অন্ধকার হয়ে যায় মুঠোফোনের পর্দা। এর পর থেকেই খোঁজ নেই আমার স্বামীর।

তিনি বলেন, পরিবারের সব সদস্য মিলে ডিপো, বিভিন্ন হাসপাতালে তন্নতন্ন করে খুঁজেছি আমার স্বামীকে। কিন্তু পাইনি।

আবদুস সোবহানের ভাই রায়হান উদ্দিন বলেন, আমিও নমুনা দিবো। ডিএনএ পরীক্ষার জন্য প্রতিটি পরিবারের দুজনের কাছ থেকে নমুনা নেওয়া হবে।

২০১৩ সাল থেকে ডিপোতে কর্মরত ছিলেন সোবহান। বাড়ি বাঁশখালীর শেখেরখীলে। আড়াই বছর আগে বিয়ে করেন।

রায়হান বলেন, শনিবার অফিস শেষ করে ডিপোর কোয়ার্টারে চলে গিয়েছিলেন তাঁর ভাই। কিন্তু আগুন লাগার কথা শুনে আবার ডিপোতে দেখতে আসেন। সাড়ে ১১টার পর থেকে আর খোঁজ পাওয়া যায়নি। আবদুস সোবহানকে খুঁজে পেতে এখন ডিএনএ পরীক্ষার ফল পাওয়ার অপেক্ষায় স্বজনেরা।



আপনার মূল্যবান মতামত দিন: