দুই ভাইসহ কালিয়াকৈর হেফাজতের আমির গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ২০ এপ্রিল ২০২১, ০৩:০৮

সোমবার ভোরে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে দুই ভাইসহ কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমিরকে গ্রেপ্তার করে পুলিশ। -ছবি: সংগৃহীত

গাজীপুরে কালিয়াকৈরে পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় দুই ভাইসহ কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমিরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোরে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলো কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমির কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি ও চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মাওলানা এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হক (৫০), চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদ্রাসার সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলীকে (৪৮) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা সম্পর্কে তিন ভাই।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ গোপন সংবাদে জানতে পারে যে হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে কয়েকজন দুষ্কৃতিকারী কালিয়াকৈর উপজেলার চন্দ্রা-কালামপুরগামী রোডে ধ্বংসাত্মক কার্যক্রম ও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে।
পরে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল আজ সোমবার ভোররাত সোয়া ১২টার দিকে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় উপস্থিত হলে ৩৫ থেকে ৪০ জন দুষ্কৃতিকারী অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

তিনি আরও বলেন, এঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়। অন্যান্য দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) পারভেজ আহম্মেদ সেলিম গণমাধ্যমকে বলেন, ‘এ ঘটনায় কালিয়াকৈর থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: