মাদক মামলায় আবারও রিমান্ডে পরীমনি

সময় ট্রিবিউন | ১০ আগষ্ট ২০২১, ২১:৩৭

আদালতে পরীমনি-ছবি: সংগৃহীত

সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে মাদক মামলায় আবারও দুই দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এই সিদ্ধান্ত জানিয়েছেন। সিআইডির মিডিয়া বিভাগের অতিরিক্ত উপকমিশনার আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এ ছাড়া তাঁর সহযোগী আশরাফুল আলম দীপুকে দুই দিনের এবং মাদক ও পর্নোগ্রাফি মামলায় মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে ছয়দিন রিমান্ডে নেওয়া হয়েছে। একইসঙ্গে রাজের সহযোগী সবুজ আলীকেও ছয়দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে চার দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আজ পরীমনি, নজরুল ইসলাম রাজ, মরিয়ম আক্তার মৌ, আশরাফুল আলম দীপু ও সবুজ আলীকে আদালতে হাজির করা হয়। ঢাকার সিএমএম আদালতে হাজিরের পর তাঁদের প্রত্যেককে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

আদালত মাদকের উৎসসহ নানা বিষয় উদ্‌ঘাটনের জন্য পরীমনিকে চার দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। রিমান্ড শেষে আবার পরীমনিকে আদালতে নেওয়া হয়। বনানী থানায় করা মাদক মামলাটি তদন্ত করছে সিআইডি। ইতিমধ্যে সিআইডির একটি দল পরীমনির বাসায় অভিযান চালিয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যে ধারায় পরীমনির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তা রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে পারলে তাঁর সর্বোচ্চ পাঁচ বছর কারাদণ্ড হতে পারে।

 


আপনার মূল্যবান মতামত দিন: