দু’মাস পর জানলেন তাঁর বিরুদ্ধে মামলা করেছেন সাবেক এমপি

সময় ট্রিবিউন | ৭ আগষ্ট ২০২১, ০২:৪৩

ফাইল ছবি

পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (ডিএসএ) মামলা দায়ের করেছেন পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) খন্দকার আজিজুল হক আরজু।

সৈকত আফরোজ আসাদ সময় টিভি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম'র পাবনা প্রতিনিধি হিসেবে কর্মরত।

শুক্রবার দুপুরে আসাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার নথি উল্লেখ করা হয়েছে, স্থানীয় অনলাইনে প্রকাশিত একটি সংবাদ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন আসাদ। এতে সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজুর সন্মানহানি হওয়ায় মামলাটি দায়ের করেছেন।

আসাদ বলেন, গত ৯ জুন ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতে সাবেক এমপি আজিজুল হক আরজু ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২) ও ২৯ ধারায় মামলাটি দায়ের করেছেন। মামলা নম্বর ২৪৫/২০২১।

তিনি বলেন, মামলা রেকর্ডের প্রায় দুই মাস পর মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ফোন করায় জানলাম এমপি আমার বিরুদ্ধে মামলা করেছেন।

তিনি আরও বলেন, সাংবাদিকতার নীতিমালা মেনে সবার সঙ্গে কথা বলে সংবাদ প্রকাশ করা হয়েছে। একই সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

এদিকে মামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় সাংবাদিক সংগঠনগুলো। বিবৃতিতে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন সংবাদিক নেতারা।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান বলেন, অবিলম্বে উদ্দেশ্য প্রণোদিত মামলাটি প্রত্যাহার করা না হলে জেলার সব সাংবাদিক আন্দোলন কর্মসূচি ঘোষণা করবে।


আপনার মূল্যবান মতামত দিন: