নারী পুলিশের আপত্তিকর ভিডিও ভাইরাল, প্রেমিক গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ৫ জুন ২০২১, ০০:৪৪

গ্রেপ্তার-প্রতীকী ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপে এক নারী পুলিশ কনস্টেবলের (২৪) আপত্তিকর ভিডিও ও ছবি ভাইরাল করার অভিযোগে দায়ের করা মামলায় হৃদয় খান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে রাজধানীর মগবাজার থেকে হৃদয়কে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গতকাল বৃহস্পতিবার (০৩ জুন) রাতে ফতুল্লা মডেল থানায় ওই নারী কনস্টেবল তার প্রেমিক হৃদয় খানের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তারের বিষয়টি নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হৃদয় খান কুমিল্লার দাউদকান্দি থানার সৈয়দখারকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে। তিনি সপরিবারে রাজধানীর রমনা থানার ৮২ মগবাজার এলাকায় বসবাস করেন।  ওই নারী কনেস্টেবল বর্তমানে কক্সবাজার জেলা পুলিশে কর্মরত আছেন।

হৃদয় ওই নারী কনস্টেবলের সম্পর্কে আত্মীয় হন বলে মামলায় উল্লেখ করে বলা হয়, দুই বছর যাবত হৃদয় এবং নারী কনস্টেবলের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছে। হোয়াটস অ্যাপে একাধিকবার ভিডিও কলে কথা বলেছেন তারা। বিয়ের প্রলোভন দেখিয়ে হৃদয় ওই নারী কনস্টেবলের আপত্তিকর ছবি ও ভিডিও দেখেন এবং গোপনে তা রেকর্ড করে রাখেন। এছাড়াও সরাসরি দেখা হওয়ার পর ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিও ধারণ করে হৃদয়। পরে সম্পর্কের টানাপোড়েন হলে অনেকের নম্বর সংগ্রহ করে হোয়াটস অ্যাপে বিডি পুলিশ নামে গ্রুপ খুলে ওইসব ভিডিও ও ছবি গ্রুপে ছেড়ে দেন হৃদয়। পরে তা ভাইরাল হয়।

ওই নারী আরও উল্লেখ করেন, গত ২ জুন ছুটি পেয়ে তিনি নারায়ণগঞ্জের বাড়িতে এসে ৩ জুন সকাল ৯টায় হোয়াটস অ্যাপ চালু করেন। এ সময় বিডি পুলিশ নামে হোয়াটস অ্যাপ গ্রুপে দেখেন হৃদয় তার গোপন ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে দিয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: