সিউলে পাকিস্তান দূতাবাসের ২ কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ 

সময় ট্রিবিউন | ২৭ এপ্রিল ২০২১, ০০:৩২

ছবি: ইন্টারনেট

দক্ষিণ কোরিয়ার পাকিস্তান দূতাবাসের দুই কর্মকর্তার বিরুদ্ধে দোকান থেকে পণ্য চুরির অভিযোগ ওঠেছে। দেশটির রাজধানী সিউলের একটি স্টোর থেকে ওই দুই কর্মকর্তা ভিন্ন ভিন্ন সময়ে পণ্য চুরি করেন।সোমবার (২৬ এপ্রিল) দ্য কোরিয়া টাইমসের খবরে এ তথ্য জানানো হয়।

খবরে বলা হয়, শনিবার (২৪ এপ্রিল) পুলিশ জানিয়েছে, কোরিয়ায় পাকিস্তান দূতাবাসের দুজন কূটনীতিকের বিরুদ্ধে সিওলের একটি দোকান থেকে পণ্য চুরির অভিযোগ পাওয়া গেছে।

ইওংসান পুলিশ স্টেশন থেকে বলা হয়েছে, ওই দুই কর্মকর্তা ইওংসানের একটি স্টোর থেকে ভিন্ন ভিন্ন দিন ১১ হাজার উয়ন (১০ মার্কিন ডলার) এবং ১ হাজার ৯০০ উয়ন (১.৭০ মার্কিন ডলার) দামের পণ্য চুরি করেন। তাদের একজনের বিরুদ্ধে চকলেট এবং অন্যজনের বিরুদ্ধে হ্যাট চুরির অভিযোগ পাওয়া যায়।

হ্যাট চুরি হওয়ার পর ওই স্টোরের এক কর্মচারী পুলিশে অভিযোগ জানায়। পরে পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে নিশ্চিত হয় সন্দেহভাজন ব্যক্তি পাকিস্তান দূতাবাসের কর্মকর্তা।

দূতাবাসের ওই কর্মকর্তার কূটনৈতিক দায়মুক্তি সুবিধা থাকার কারণে পুলিশ মামলার কার্যক্রম বন্ধ করে দেয়।পুলিশ জানায়, কূটনৈতিক দায়মুক্তি সুবিধার আওতায় থাকা অপর কর্মকর্তার বিরুদ্ধেও তদন্ত চলছে।



আপনার মূল্যবান মতামত দিন: