জার্মানিতে বন্দুক হামলা, শিশুসহ নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক | ২৬ জানুয়ারী ২০২৪, ১২:৩৫

জার্মানিতে বন্দুক হামলা, শিশুসহ নিহত ৩

নিজের বাবা, স্ত্রী ও তিন বছর বয়সী শিশুসন্তানকে গুলি করে শেষে নিজের মাথাও গুলি করেছেন এক ব্যক্তি। গুলিতে বাকি তিনজনের মৃত্যু হলেও প্রাণে বেঁচে গেছেন হামলাকারী। তবে, তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনাটি জার্মানির রাইনলান্ড ফাল্জ অঙ্গরাজ্যের।  বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) স্থানীয় মোন্টাবাউর এলাকার একটি বাড়িতে ঘটে নৃশংস ঘটনাটি। প্রথমে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। এর কিছুক্ষণ পরই কয়েক রাউন্ড গুলির শব্দে কেঁপে ওঠে চারপাশ। তাৎক্ষণিকভাবে জরুরি নম্বরে ফোন দিয়ে সাহায্য চাইলে স্থানীয় আইনশৃঙ্খলা ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং হামলাকারীকে জীবিত উদ্ধার করেন। খবর ডয়েচে ভেলের।

পুলিশ জানায়, বাড়িটিতে ৩৭ বছর বয়সী এক বন্দুকধারীর গুলিতে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। হামলাকারী ও নিহতরা সবাই একই পরিবারের সদস্য। ঘটনার বর্ণনায় পুলিশ আরও জানায়, প্রথমে নিজের বাবা এবং এরপর স্ত্রী ও তিন বছর বয়সী শিশুসন্তানকে গুলি করে ওই ব্যক্তি। এরপর নিজের মাথায়ও অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় বন্দুকধারী ওই জার্মান নাগরিক। তবে কী উদ্দেশে পরিবারের সবাইকে হত্যা করলেন ওই ব্যক্তি, সেই প্রশ্নের জবাবে তদন্তকারী কর্মকর্তা ও এটর্নি জেনারেল জানিয়েছেন, পারিবারিক কলহ থেকেই এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।


আপনার মূল্যবান মতামত দিন: