চুয়েটে বৃহত্তর রাজশাহী সমিতির নতুন কমিটি ঘোষণা

তাসনিয়া মাসিয়াত, চুয়েট প্রতিনিধি | ২৫ এপ্রিল ২০২১, ১৯:৩৯

ছবিঃ সংগৃহীত

গত ২৩ এপ্রিল চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বৃহত্তর রাজশাহী সমিতির ২০২০-২০২১ সেশনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে বৃহত্তর রাজশাহী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ২২ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মো: তৌফিক হোসেন জাহিদী (বাঁধন)।

নতুন কমিটিতে পুরকৌশল বিভাগের মো: সাদিউর রহমানকে সভাপতি এবং মো: তাসনিম হোসেন রাজুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এছাড়াও নতুন কার্যকরী কমিটিতে সহ-সভাপতি পদে মুশফিকুর রহমান লুবাব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেরাজুল মোস্তাকিম আহমেদ, সহ-সাধারণ সম্পাদক পদে মো: শাহরিয়ার মোস্তফা, সাংগঠনিক সম্পাদক পদে হাবিবে মোস্তফা, অর্থ সম্পাদক পদে মো: নাহিদ হাসান এবং অফিস সম্পাদক পদে সাব্বির আহমেদ নির্বাচিত হয়েছেন।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আশরাফ আলি, নগর ও পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. কামরুল ইসলাম, চুয়েটের সাবেক সুপারইনটেন্ডেন্ট প্রকৌশলী অচিন্ত্য কুমার চক্রবর্তী। তাঁরা বিভিন্ন দিকনির্দেশনামূলক উপদেশ দেন। সেই সাথে প্রাক্তন কমিটিকে ধন্যবাদ ও নতুন কমিটিকে শুভকামনা জানান।

নতুন সভাপতি মো: সাদিউর রহমান বলেন, "বৃহত্তর রাজশাহী সমিতি চুয়েটের বুকে এক টুকরো রাজশাহী। এটা শুধু একটা সমিতি না, এটা একটা পরিবার। এই পরিবারকে আমরা আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। এই পরিবারের বন্ধন আরও দৃঢ় করতে কাজ করে যাবো।"

তারিখ: ২৫/০৪/২০২১



আপনার মূল্যবান মতামত দিন: