রাজষপুর আলী আজ্জম চৌধুরী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন

সময় ট্রিবিউন | ১৬ আগষ্ট ২০২১, ০১:৩০

ছবি: সংগৃহীত

ফেনীর পরশুরাম উপজেলার রাজষপুর আলী আজ্জম চৌধুরী উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার (১৫ আগস্ট) বিদ্যালয়ের একটি কক্ষে আলোচনা সভার আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়া ১৫ই আগস্টে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধুসহ সকল শহীদের মাগফিরাত কামনা করে পবিত্র কুরআন খতমসহ মিলাদ ও দুআ মাহফিলের আয়োজন করা হয়।  

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ফেনী জেলা পরিষদ সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম শফিকুল হোসেন মহিম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইয়াছিন আরাফাত রুবেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান শাকিব, চিথলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক মোঃ রাকিব, ইউপি সদস্য পেয়ার আহমেদ, রহিমউল্লাহ প্রমূখ।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে এম শফিকুল হোসেন মহিমসহ বক্তারা বঙ্গবন্ধুর জীবনী এবং আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম কামাল খান।



আপনার মূল্যবান মতামত দিন: