জবিতে ছাত্রলীগের মশা নিধন কর্মসূচি

সময় ট্রিবিউন | ৮ আগষ্ট ২০২১, ০২:৫২

ছবি : সময় ট্রিবিউন

ঢাকাসহ সারাদেশে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে মশা নিধন কর্মসূচি পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শনিবার (৭ আগস্ট) বিকেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা কমীরা ক্যাম্পাসের বিজ্ঞান ভবন থেকে শুরু করে পুরো ক্যাম্পাসে মশা নিধনের স্প্রে ছিটিয়ে এই কর্মসূচি পালন করেন।

এ ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইবরাহীম ফরাজীর নেতৃত্বে অনেক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এ সময় সাইদুল ইসলাম সাইদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ডেঙ্গু মোকাবেলায় "মাসব্যাপী এডিস মশা নিধন" কর্মসূচি বাস্তবায়নে- ছাত্রলীগের সভাপতি শ্রদ্ধেয় আল-নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশনায়, ইব্রাহিম ফরাজী ভাইয়ের সহায়তায় ক্যাম্পাসে এ কার্যক্রমে আজ আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।মশক নিধন করি,
ডেঙ্গু থেকে নিরাপদ থাকি।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় এক অনুষ্ঠানে এডিস মশা নিধনের এই কর্মসূচির উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। কর্মসূচির উদ্বোধনের পর নেতা-কর্মীদের নিয়ে টিএসসি এলাকায় মশকনিধনের ওষুধ ছিটান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সেই কর্মসূচি থেকে জানানো হয়, শুক্রবার থেকে সারা দেশে সংগঠনের প্রতিটি ইউনিটে মশা নিধন কর্মসূচি পালিত হবে।

 


আপনার মূল্যবান মতামত দিন: