রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়শিক্ষার্থীর মৃত্যু

সময় ট্রিবিউন | ৪ ডিসেম্বর ২০২১, ২২:৫৯

মাহাদি হাসান লিমন-ছবি সংগৃহীত

রাজধানীর বিমানবন্দর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কন্টেইনারবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী এক বিশ্ববিদ্যালয়শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার রাত ১২টার দিকে পদ্মা অয়েল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মাহাদি হাসান লিমন (২১)। তিনি গ্রিন ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ঢাকা বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাটি মধ্যরাতের। মাহাদি হাসান নামের ওই তরুণ ঘটনাস্থলেই মারা যান। তাঁকে উদ্ধার করে গতকাল দিবাগত রাত পৌনে দুইটায় ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। দুর্ঘটনার পর চালক পালিয়ে যান। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

তিনি জানান, মাহাদির বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দমদমা পশ্চিম গ্রামে। তাঁর বাবার নাম মোজাম্মেল হক। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

মাহাদির মামা ইমাম হোসেন গণমাধ্যমকে জানান, মাহাদি উত্তরার কামারপাড়া এলাকায় থাকতেন। গতকাল ধানমন্ডিতে এক অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়েছিলেন তিনি। ওই বাসা থেকে রাতে তিনি কামারপাড়া ফিরছিলেন।

নিরাপদ সড়ক ও বাসে অর্ধেক ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যেই এ দুর্ঘটনা ঘটল। আন্দোলনের অংশ হিসেবে কয়েক দিন ধরে শিক্ষার্থীরা রামপুরা ব্রিজ এলাকায় জড়ো হয়ে কর্মসূচি পালন করছেন। সড়কের অনিয়ম–দুর্নীতির প্রতিবাদে আজ শনিবার দুপুর ১২টায় রামপুরা ব্রিজ এলাকায় লাল কার্ড প্রদর্শন করা হবে বলে ঘোষণা দিয়েছেন তাঁরা।


আপনার মূল্যবান মতামত দিন: