শ্রীপুরে ছেলের ঝুলন্ত লাশ দেখে বাকরুদ্ধ বাবা

গাজীপুর প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০২১ ২১:০২

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

গাজীপু্রের শ্রীপুরে ঝুলন্ত অবস্থায় হাবিবুল বাশার(২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের পা মাটিতে লাগানো থাকায় এই মৃত্যু নিয়ে রহস্য ও এলাকায় চাঞ্চল‍্যকর ঘটনার সৃষ্টি হয়। নিহত হাবিবুল বাশার কাওরাইদ ইউনিয়ন বেলদিয়া গ্রামের গ্রামের খাইরুল প্রধান ছেলে। তিনি কাওরাইদ বাজারে প্রধান মেডিকেল হল নামক ঐষধ দোকানি। তাঁর দুই সন্তান ও স্ত্রী রয়েছেন।

বরিবার(৫ ডিসেম্বর) উপজেলার কাওরাইদ বাজারে নিকটে ১নং কাওরাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে পন্ডিত ভিটায় আকাশি কাঠ বাগানে নিহতের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

স্বজনদের কাছ থেকে জানা যায় যে, প্রতিদিনের মত দুপুরের খাবার পর দোকানে যায়। কিন্তু রাত হলেও দোকান থেকে ফিরতে দেরি হওয়ায় তাঁর মোবাইল একাধিক বার কল দেওয়ার পর রিসিভ না করায় তাঁর পিতা বাজারে দোকানে গিয়ে দেখে দোকান খোলা, কেউ নেই। তারপর তিনি দোকানে তালা লাগিয়ে খুঁজাখুজি পর বাসায় চলে আসেন। পরে সকাল স্থানীয়দের কাছ থেকে খবর পেলে বাশারের লাশ গাছের ডালের সাথে ঝুলন্ত ও পা মাটিতে লাগানো অবস্থায় দেখতে পাওয়া যায়। নিহতের স্বজনদের দাবি অজ্ঞাত দুর্বৃত্তরা কৌশলে বাশারকে দোকান থেকে নির্জন স্থানে নিয়ে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) কামরুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: