ভূরুঙ্গামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রকে বলাৎকরের অভিযোগে আটক ১

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধি | ৬ নভেম্বর ২০২১, ০৯:৪২

ছবিঃ সংগৃহীত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রকে বলাৎকরের অভিযোগে একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ওই ব্যক্তির নাম আলমগীর হোসেন আলম (৫০)। সে উপজেলার সদর ইউনিয়নের খামার পত্রনবীশ গ্রামের এফাজ উদ্দিনের পুত্র।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টায় বাড়ির পাশে মৃত ব্যক্তির কবর খোড়া দেখতে গেলে সেখান থেকে একই গ্রামের আলম শিশুটিকে মজার খেলা দেখানোর কথা বলে পাশের সুপারি বাগানে নিয়ে বলাৎকার করে। শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানালে তিনি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে এর বিচার দাবী করেন। ঘটনা জানাজানি হলে আলমের পরিবারের লোকজন বিষয়টি চেপে যাওয়ার জন্য শিশুটির পরিবারের উপর চাপ সৃষ্টি করে। পরে শিশুটির মা নিরুপায় হয়ে ওই দিন বিকালে ভূরুঙ্গামারী থানায় অভিযোগ করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে রাতেই আলমকে গ্রেফতার করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, পুলিশ শিশুটিকে হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা প্রদান করে বলাৎকারের বিষয়টি অধিকতর নিশ্চিত হওয়ার জন্য শিশুটিকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণের পরামর্শ দেয়া হয়।

ওসি আলমগীর হোসেন জানান, আসামিকে রাতেই আটক করা হয়েছে। শুক্রবার সকালে তাকে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: