ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

সময় ট্রিবিউন | ১০ অক্টোবর ২০২১, ২১:৩১

প্রতিকী ছবি (ইন্টারনেট হতে সংগৃহীত)

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগটি উঠেছে উপজেলার উত্তর গাজিপুর মহল্লার আ. রহমান হাওলাদার বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে ওই পুত্রবধূ ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, আ. রহমান হাওলাদারের ছেলের সাথে ঐ পুত্রবধূর ৫ বছর পূর্বে বিয়ে হয় এবং ৩ বছর পূর্বে তার ছেলে দ্বিতীয় আরেকটি বিয়ে করে অন্যত্র বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। এরপর প্রথম স্ত্রী (ভিকটিম) বাবার বাড়িতে চলে যায়। গত ৩ অক্টোবর থেকে ননদের অনুরোধে আবার শ্বশুর বাড়িতে এসে বসবাস শুরু করেন এবং  তার শাশুড়ি বাবার বাড়িতে চলে গেলে গত ৮ অক্টোবর রাতে প্রতিদিনের ন্যায় ওই গৃহবধূ তার দুই বছরের শিশু সন্তানকে নিয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত যখন গভীর হয় তার শ্বশুর আ. রহমান ফাঁকা ঘরে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় পুত্রবধূ ডাক চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরের দিন রাতে ওই গৃহবধূ বাদী হয়ে শ্বশুর আ. রহমান হাওলাদারকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ভাণ্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়ছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: