বাসচাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

সময় ট্রিবিউন | ৬ অক্টোবর ২০২১, ১৯:২৯

এএসআই আরিফুজ্জামান -ফাইল ছবি

রংপুরে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও সন্তান। গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তা নাম আরিফুজ্জামান। তিনি রংপুর সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ছিলেন।

রংপুর সদর থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে আরিফুজ্জামান তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরে যাচ্ছিলেন। এ সময় নগরীর হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনে রুপা এন্টারপ্রাইজ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। বাস পিষে দেওয়ায় আরিফুজ্জামান গুরুতর আহত হন। তার স্ত্রী ও ছেলে আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে আরিফুজ্জামান মারা যান। তার স্ত্রী ও ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি বলেন, রুপা এন্টারপ্রাইজের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহাকারী পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তিনি জানান, এদিকে নিহত এএসআই আরিফুজ্জামানের লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 


আপনার মূল্যবান মতামত দিন: