নরসিংদীতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালিত

সময় ট্রিবিউন | ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯

ছবিঃ সংগৃহীত

নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ-সংগঠন এসব আয়োজন করে।

বিকাল ৪ ঘটিকায় নরসিংদী পৌরসভা সংলগ্ন স্বাধীনতা চত্ত্বরে জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক প্রেসিডিয়াম সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি এবং সভাপতিত্ব করেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লেঃ কর্নেল(অবঃ) নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক),সাবেক সভাপতি নরসিংদী জেলা আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, আহবায়ক নরসিংদী সদর উপজেলা আওয়ামীলীগ, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিক, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু দীপক সাহা, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ভূইয়া, বাংলাদেশ তাতীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্তাজ উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, জেলা আওয়ামীলীগের সম্পাদক সাখাওত মোল্লা, জনাব এস এম কাইয়ূম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নরসিংদী জেলা আওয়ামীলীগ, সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি, জেলা যুবলীগর সাবেক সাধারণ সম্পাদক আসাদোজ্জামান খোকন, শহর যুবলীগের সাবেক সভাপতি আশরাফুল হোসেন সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, সাবেক ছাত্রনেতা মিয়া মুহাম্মদ মঞ্জু, সাবেক ছাত্রনেতা আঙ্গুর মোল্লা, শহর আওয়মীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দীপক সাহা, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য মালা রানী, সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শাহিদা সুলতানা, সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান আইরিন সুলতানা, জেলা পরিষদ সদস্য রুনা বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন ও শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা। উক্ত জন্মবার্ষিকীর আলোচনা সভা মিছিলে মিছিলে ও স্লোগানে স্লোগানে জনসমুদ্রে পরিনত হয়।

উক্ত জন্মবার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘ জীবন কামনা করেন।



আপনার মূল্যবান মতামত দিন: