প্রেমিকের সঙ্গে ঝগড়া করে ছাত্রীর আত্মহত্যা

সময় ট্রিবিউন | ২৯ আগস্ট ২০২১ ১৬:২০

ছবি : ইন্টারনেট ছবি : ইন্টারনেট

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরে আফছানা আক্তার (২২) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রোববার বেলা সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে তিনি ফাঁস নেন।

আফছানা আক্তার ভাণ্ডারিয়ার নদমুল শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে। তিনি পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আফছানার চাচা জামাল হাওলাদার জানান, ২০২০ সালে নয়ন নামে একটি ছেলের সাথে সম্পর্কের মাধ্যমে আফছানার বিয়ে হয়। তার সাথে বনাবনি না হওয়ায় ওই বছরের শেষের দিকে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর উপজেলা পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাসরত খলিলুর রহমানের ছেলে সৌদি প্রবাসী সজিবের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরব‌র্তি‌তে পা‌রিবারিকভাবে বিয়ের কথাবার্তা হয়। কিন্তু কিছুদিন ধরে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এতে আত্মহত্যার পথ বেছে নেয় আফছানা।

আফসানার ছোট ভাই আফ্রিদী বলেন, প্রতিদিনের মতো গত রাতে আফছানা রাতের খাবার শেষে মায়ের সাথে ঘুমিয়ে পড়ে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তর জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: