প্রবাসীর স্ত্রীর পরকীয়ার জেরে যুবককে হত্যা, আটক ৫

সময় ট্রিবিউন | ১২ আগষ্ট ২০২১, ১৭:৩৮

ছবি: সংগৃহীত

প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হলেন এক যুবক। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার একলাছপুর গ্রামের ওই যুবকের নাম হাবিব মৃধা (৩০)।

হাবিব মৃধাকে হত্যার তিনদিন পর হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করলে বেরিয়ে আসে আসল ঘটনা।

গতকাল বুধবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, হত্যাকাণ্ডের মূল আসামি ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের আবুল বাশারের ছেলে মো. রুবেল (৩১), একই গ্রামের মৃত হোসেন বেপারীর ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), হেজবুল্লাহর ছেলে রাসেল (২৭), সিরাজুল ইসলামের ছেলে পারভেজ হোসেন প্রকাশ শ্যামল (২৬) ও উপজেলার একলাছপুর গ্রামের প্রবাসী মো. ফারুক হোসেনের স্ত্রী শিউলী আক্তার (২০)।

পুলিশ জানায়, হাবিব মৃধা ৪ আগস্ট (বুধবার) সন্ধ্যায় নিখোঁজ হন। পুলিশের অনুসন্ধানে একপর্যায়ে বেরিয়ে আসে উপজেলার একলাছপুর গ্রামের প্রবাসীর স্ত্রী শিউলী আক্তারের সঙ্গে হাবিব মৃধার পরকীয়ার সম্পর্ক ছিল।

এরই সূত্র ধরে পুলিশ শিউলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদের শিউলীর সঙ্গে হাবিব মৃধা ছাড়াও মো. রুবেল ও মো. রাসেল নামের আরও দুই যুবকের পরকীয়ার সম্পর্ক ছিল।

এর জের ধরে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। রুবেল ও রাসেলকে ভয়ভীতি প্রদর্শন করে শিউলীর জীবন সরে যেতে বলেন হাবিব মৃধা। কিন্তু উল্টো রুবেল রাসেল, সাইফুল ও পারভেজ ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করেন।

পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ৪ আগস্ট রাত ৯টায় হাবিব মৃধাকে ফোন করে গুপ্তের বিলের পাশের রাস্তায় দেখা করতে বলেন। রাত দশটার দিকে হাবিব মৃধা ঘটনাস্থলে পৌঁছলে রাসেল ও তার সহযোগীরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটক পাঁচজনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: