কেরানীগঞ্জে চলছে কঠোর লকডাউন, প্রথমদিনেই আটক ১৭

কেরানীগঞ্জ প্রতিনিধি | ২ জুলাই ২০২১, ০১:৪০

ছবিঃ সংগৃহীত

সাত দিনের কঠোর বিধি-নিষেধের প্রথম দিনেই সর্বোচ্চ কঠোর অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী। নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশের পাশাপাশি তৎপর সেনাবাহিনী, বিজিবি ও র‍্যাব। জরুরি প্রয়োজন ছাড়া বের হলে গুনতে হচ্ছে জরিমানা, করা হচ্ছে জিজ্ঞাসাবাদ।

এদিকে ঢাকার কেরানীগঞ্জে কঠোর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা এবং হোটেলে বসে খাবার সরবরাহ করার অপরাধে ১৭ জনকে সাতদিন করে জেল এবং চারজনকে অর্থদণ্ড প্রধান করে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলীর ও মডেল থানার রোহিতপুর ও কালিন্দী ইউনিয়ন এর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।মানুষ সচেতন না হলে প্রয়োজনে আরো কঠোর হওয়ার ইঙ্গিত দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, কঠোর লকডাউনের সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইন প্রয়োগে কারো সুপারিশ গ্রহণ করা হবে না। সরকারি নির্দেশ পালনে সর্বদা মাঠে থাকবে পুলিশ-বিজিবি ও সেনাবাহিনীসহ কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

এসময় কেরানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল, ২৬ বিজিবি ঢাকা ব্যাটেলিয়নের সুবেদার কবির আহমেদ, কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: