ফরিদপুরে টেকনিক্যাল স্কুল ও কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি | ২৫ জুন ২০২১, ০৬:০৯

ছবিঃ সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদীতে আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজ-এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভিত্তি প্রস্তর স্থাপনকালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক সাংসদ মো. আব্দুর রহমান বলেছেন, "বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের বিচক্ষনতার কারনেই এখনো আমরা করোনার ক্ষেত্রে সহনশীলতার মধ্যে আছি। সকলকে মাস্ক ব্যাবহার করার ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে তিনি বলেন, অর্থনৈতিকভাবে বিশ্ব যখন বিপর্যস্ত তখন বাংলাদেশের যৌবনী অর্থনীতিকে শেখ হাসিনা নিজের বিচক্ষণতা দিয়ে ধরে রাখতে পেরেছেন।"

বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে প্রথম পর্যায় ১০০টি উপজেলায় একটি করে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পের মাধ্যমে বোয়ালমারীতে আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপিত হচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন: