কুয়াকাটায় ৩১৩ এগ্রোফার্মের বাণিজ্যিক যাত্রা শুরু

কুয়াকাটা প্রতিনিধি | ৩ মার্চ ২০২৪, ২১:৪৯

কুয়াকাটায় ৩১৩ এগ্রোফার্মের বাণিজ্যিক যাত্রা শুরু
পটুয়াখালীর মহিপুর থানার অন্তর্গত ডালবুগঞ্জ ইউনিয়নে ২২ একর জমির উপর ৩১৩ এগ্রোফার্ম আনুষ্ঠানিকভাবে বাণিজ্যিক যাত্রা শুরু করেছে। 
 
রোববার (৩ মার্চ) বিকেলে ৩১৩ প্রোপাটিজ লিমিটেডের  এর চেয়ারম্যান মুফতি হাবিবুর রহমান মিসবাহ এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন। 
 
এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ার হাওলাদার, অফিসার ইনচার্জ, মহিপুর থানা, অপু সাহা, সিনিয়র মৎস্য কর্মকর্তা, কলাপাড়া উপজেলা, আরাফাত হোসেন, উপজেলা কৃষি অফিসার, আনোয়ার হোসেন হাওলাদার, মেয়র কুয়াকাটা পৌরসভা, নাসির উদ্দিন বিপ্লব, সভাপতি, কুয়াকাটা প্রেস ক্লাব, রুমান ইমতিয়াজ তুষার, সভাপতি, ট্যুর অপারেটর এসোসিয়েশন অফ কুয়াকাটা (টোয়াক)। 
 
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। 
 
উল্লেখ্য, ৩১৩ কোম্পানির দুই দিনব্যাপী অনুষ্ঠানের গতকালকের (২ মার্চ) ১ম দিনে ছিলো বিভিন্ন ইভেন্ট,  ইভেন্টের ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ব্যক্তিদের চেক প্রধান করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন। সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে কোম্পানির চেয়ারম্যান মুফতি হাবিবুর রহমান মেজবাহ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। 
 
৩১৩ প্রপারটিজ লিমিটেড চেয়ারম্যান মুফতি হাবিবুর রহমান মিসবাহ বলেন, আমার এই এগ্রো ফার্মটি আজ বাণিজ্যিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। এতে শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থান  যেমন বাড়বে, অন্য দিকে এটি দেখে অনেকেই আগ্রহ প্রকাশ করবে। আমাদের বিভিন্ন প্রকারের মাছ, ফল গাছ, গরু, ছাগল, সহ কয়েক প্রকার কৃষি উৎপাদিত হচ্ছে।  
 
তিনি আরো বলেন, আমি বক্তা, সাংবাদিক, লেখক এই পেশার পরিচয় না দিয়ে কৃষক পরিচয় দিতে আমি স্বাচ্ছন্দ বোধ করি। কৃষি খাতের দিকে আমাদের সকলের নজর থাকলে আরো ভালো কিছু সম্ভব হবে বলে আশা করছি।  
 


আপনার মূল্যবান মতামত দিন: