বেইলী রোডে অগ্নিকাণ্ডে মর্মান্তিক মৃত্যুর দায় সরকার এড়াতে পারে না : প্রিন্স

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ২ মার্চ ২০২৪, ১১:২০

বেইলী রোডে অগ্নিকাণ্ডে মর্মান্তিক মৃত্যুর দায় সরকার এড়াতে পারে না : প্রিন্স
ঢাকায় বেইলী রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশত মানুষের প্রাণ হানিতে গভীর উদ্বেগ ও শোক প্রকাশ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এই মর্মান্তিক মৃত্যুর দায় সরকার এড়াতে পারে না। বেইলী রোডের অগ্নিকান্ড এবং অসংখ্য মানুষের মর্মান্তিক মৃত্যু প্রমাণ করে সরকার রাষ্ট্রীয় প্রশাসনকে কতটা অক্ষম এবং ভঙ্গুরে পরিণত করেছে।
 
শুক্রবার (১ মার্চ) বিকালে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাঙীনা বাজার ও ধারা বাজারে গণ সংযোগকালে সমাবেশে তিনি এসব কথা বলেন।
 
সমাবেশে এমরান সালেহ প্রিন্স বলেন, বিদ্যুৎ খাতে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে সরকারের লোকেরা নিজেদের পকেট ভরে সেই লুটপাটের দায় জনগণের ওপর চাপাতে বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধি করে জনগণের পকেট কাটা হচ্ছে। জনগণের নির্বাচিত সরকার নয় বলেই জনগণের চরম দুঃসময়ে তারা বিদ্যুতের মূল্যবৃদ্ধির মতো গণবিরোধী পদক্ষেপ নিতে পারে। 
 
তিনি বলেন, বিদ্যুৎ,গ্যাসের মূল্য বৃদ্ধি নতুন বছরে ডামি সরকারের ডামি উপহার। সরকারের এই ডামি উপহার বিরাজমান অর্থনৈতিক সঙ্কটকে আরও তীব্র করবে। জীবনযাত্রার ব্যায় আরও বৃদ্ধি পাবে। এমনিতেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধগতিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। তার উপর বিদ্যুত,গ্যাসের মূল্যবৃদ্ধি মরার ওপর খাড়ার ঘা।
 
এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান ,বিএনপি নেতা আলী আমজাদ দিপু, মোতালেব হোসেন, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল আজিজ খান, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ,সদস্য মোতালেব হোসেন, বিএনপি নেতা মোরশেদ খান, হালুয়াঘাট উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, সহ-সভাপতি আবুল কাশেমসহ প্রমুখ।

আপনার মূল্যবান মতামত দিন: