জেলা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ৩৬

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৭:৫৪

জেলা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ৩৬

নরসিংদীর বিভিন্ন স্হানে অভিযান পরিচালনা করে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ২৪ ঘন্টায় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের পাশাপাশি বিভিন্ন অপরাধে ৩৬ জনকে গ্রেপ্তার করেছেন জেলা পুলিশ।

সোমবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন।
এসময় তাদের কাছ থেকে ৩,৮০০ (তিন হাজার আটশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন জানান, জেলা পুলিশের বিভিন্ন ইউনিট বিভিন্ন সময়ে সমাজ থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, সমাজ থেকে মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে মাদক নির্মূল সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য জেলা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় রবিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে গোপন ডিবির উপপরিদর্শক মোস্তাক আহমেদ ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের ভেলানগর এলাকার ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন যাত্রী ছাউনির সামনে থেকে তিন হাজার পিস ইয়াবাসহ শফিক আলম (৩৬), মোঃ পাভেল (৩৩) ও হাবিবুর রহমান ওরফে হাবিব (৪০) নামের তিন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেপ্তার করেন। অপর আরেক অভিযানে রাত সাড়ে ১২টায় শিবপুর উপজেলার শাষপুর এলাকায় শিবপুর থানা পুলিশের অভিযানে আটশত পিস ইয়াবাসহ মোঃ সরোয়ার ওরফে নয়ন (৩৭) নামের এক মাদক কারবারি সহ মোট ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও বিভিন্ন থানার বিভিন্ন অপরাধে আরও ৩২ জনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় ৪ মাদক কারবারি ও গ্রেপ্তারি পরোয়ানায় ৬ এবং বিভিন্ন অপরাধে ২৬ জন সহ মোট ৩৬ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর