স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৪

স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়নের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদী উপজেলার গচিহাটা বাজারে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা এগারোটায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কিশোরগঞ্জ জেলা জোনাল কমিটি ও এলাকাবাসীর আয়োজনে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গচিহাটা বাজারের গচিহাটা টু পুলেরঘাট বাজার গামী প্রধান সড়কে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ধুলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন টিপুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কিশোরগঞ্জ জেলা জোনাল কমিটির সভাপতি মোঃ আব্দুল আউয়াল ভূঁইয়া, চান্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহতাব উদ্দিন,কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ধুলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান, আওয়ামীলীগ নেতা মেরাজ উদ্দিন, গচিহাটা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহ মোঃ রফিকুল আলম, উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মীর জাহান কবীর বকুল প্রমুখ।

এ সময় উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কিশোরগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি মোঃ গোলাম মোস্তফা, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কটিয়াদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল হক হায়দার, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কিশোরগঞ্জ জেলা কমিটির প্রচার সম্পাদক এস এম মাহবুব আলম, গচিহাটা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক খলিলুর রহমান ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে সমাবেশে বক্তারা তাদের বক্তব্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়নের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি সেবক লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম নয়ন উপজেলার গচিহাটা বাজার থেকে মোটরসাইকেলযোগে তার নিজ বাড়িতে যাওয়ার সময় রাত পৌনে নয়টার সময় ধুলদিয়া পুরাতন বাজারের দক্ষিণ প্রান্তে কাঁচারীর মোড় এলাকায় একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রের সাহায্যে নয়নের উপর অতর্কিত হামলা করে নয়নের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে এবং তার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে উক্ত স্থান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে আশঙ্কজনক জনক ভাবে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ কলেজে চিকিৎসাধীন রয়েছেন।



আপনার মূল্যবান মতামত দিন: