ইসলামপুরে বসতঘর আগুনে পুড়ে ছাই,  ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও

রুবেল মিয়া | ২ ফেব্রুয়ারী ২০২৪, ১৪:২১

ইসলামপুরে বসতঘর আগুনে পুড়ে ছাই,  ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও
জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারি ইউনিয়নের ডিগ্রীরচর আকন্দপাড়া গ্রামে একটি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
 
ঘটনাটি গত ৩১ জানুয়ারী রাত ১১ ঘটিকায় রান্না ঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত ঘঠে গৃহপালিত পশু সহ একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে, আগুনে বসতঘর পুড়ে যাওয়াতে দিশেহারা হয়ে পড়ে ঘর মালিক আব্দুর রাজ্জাক(৪৭) ও তার পরিবার, এই গঠনাটি সামাজিক যোগাযোগ-মাধ্যম ফেসবুক ও গনমাধ্যমে প্রকাশ হওয়াতে ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিরাজুল ইসলামের দৃষ্টিগোচর হলে তিনি (১) ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকালে আকন্দপাড়া গ্রামে আব্দুর রাজ্জাকের পুড়ে যাওয়া ঘর পরির্দশন করেন। এসময় উপস্থিত ছিলেন চরগোয়ালিনী ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ, ট্যাগ অফিসার হুমায়ুন কবির।
 
এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী ও কম্বল তুলে দেন, পরিদর্শন কালে ইউএনও সিরাজুল ইসলাম বলেন, আকন্দপাড়া গ্রামে আগুনে পুড়ে যাওয়া বসতবাড়ি পরিদর্শন করলাম আপাদত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রান সামগ্রী ও কম্বল দেওয়া হয়েছে,  ক্ষতিগ্রস্থ্য পরিবার আবেদন করলে পরবর্তী সরকারী ভাবে সহযোগিতা করা হবে।
 
 ক্ষতিগ্রস্থ্য আব্দুর রাজ্জাক বলেন, আগুনে পুড়ে  আমার সব শেষ হয়ে গেছে এতে আমার প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, ঘর পুড়া যাবার পরে কেউ সহযোগিতার হাত বাড়াই নি, ইউএনও স্যার এসে কম্বল ও খাবার দিয়েছে এবং পরবর্তী আরও সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছে এজন্য আমি ইসলামপুর উপজেলা প্রশাসনের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি

আপনার মূল্যবান মতামত দিন: