ভালুকায় চুরির ঘটনায় জড়িত চোর চক্রের ২ সদস্য গ্রেফতার , স্বর্ণালংকার উদ্ধার

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ২২ জানুয়ারী ২০২৪, ১৭:৪৭

ভালুকায় চুরির ঘটনায় জড়িত চোর চক্রের ২ সদস্য গ্রেফতার , স্বর্ণালংকার উদ্ধার
ময়মনসিংহের ভালুকা বাটাজোর বাজারে হৃদয় সুজয় জুয়েলার্স স্বর্নের দোকানে চুরি হয়েছে।গত ১০ জানুয়ারী  দুপুরে দোকানদার খাবারের জন্য দোকান বন্ধ করে বাসায় গেলে অজ্ঞাতনামা চোরেরা দোকানের শাটারের সামনে ছাতা ও চাদর ধরে শাটার ফাক করে দোকানে প্রবেশ করে স্বর্নালংকার ও নগদ টাকা চুরি করে। উক্ত ঘটনায় দোকানের মালিক হৃদয় চন্দ্র কর্মকার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে ভালুকা মডেল থানার মামলা রুজু করা হয়।
 
জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায়  চৌকস ভালুকা মডেল থানার  অফিসার ইনচার্জ(ওসি)শাহ কামাল আকন্দ, পিপিএম (বার) এর তত্বাবধানে এসআই মোঃ কাজল হোসেন, এসআই মাহবুব অর রশিদ, এএসআই সুজন চন্দ্র সাহা ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে। ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্চারামপুর থেকে ঘটনায় জড়িত আসামী মোঃ দুলাল মিয়াকে গ্রেফতার করেন। সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।
এছাড়া নারায়নগঞ্জ ও কক্সবাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপর আসামি  মোঃ আমির হোসেন ওরফে মোটা আমিরকে চট্টগ্রাম বাকুলিয়া থানার মাষ্টারপুল বউবাজার এলাকা থেকে  গ্রেফতার করে।
 
গ্রেফতারকৃত আসামীর বাসা থেকে চোরাই যাওয়া স্বর্নের আংটি ৫টি, কানের দুল ১০টি ও গলার কন্ঠ পিকের ভাঙ্গা অংশ সহ ৩ ভরি এক রতি এক পয়েন্ট স্বর্ণ উদ্ধার করে পুলিশ। এছাড়াও ময়মনসিংহ নগরীর গাংগিনারপাড়ে একই কায়দার স্বর্নের দোকানে চুরির ঘটনায় জড়িত আসামী মানিককে কক্সবাজার জেলার রামু থানাধীন রামু বাসষ্ট্যান্ড থেকে  তিন ভরি স্বর্নালংকারসহ গ্রেফতার করে।

আপনার মূল্যবান মতামত দিন: