ছানোয়ার হোসেন ছানু এমপি

"এমপি হিসেবে নয়, একজন কামলা হিসেবে আপনাদের সেবা করতে চাই"

মো. রাজন মিয়া, শেরপুর  | ১৬ জানুয়ারী ২০২৪, ২০:৫৯

"এমপি হিসেবে নয়, একজন কামলা হিসেবে আপনাদের সেবা করতে চাই"

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নব-নির্বাচিত (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু কে হাজার হাজার গাড়ির বহর নিয়ে গণসংবর্ধনা দিয়েছেন সাধারণ জনগন, দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

১৬ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে শেরপুর সদর আসনের শেষ সীমানা নকলা উপজেলা থেকে কয়েক হাজার মোটরসাইকেল ট্রাক প্রাইভেট কার ও মাইক্রোবাস নিয়ে তার সমর্থকরা শোডাউন করে শেরপুর জেলা শহরে প্রবেশ করেন।

এ সময় পথের মধ্যে কামারিয়া, বিশ্ববাজার, কানাশাখোলা ও নবীনগর এলাকায় পথসভায় অংশ নেয় এমপি।

পরে সন্ধ্যার সর্বশেষ শেরপুর শহরের শহীদ দারোগআলী পৌর পার্কে এক জনসভায় উপস্থিত হন এবং শেরপুরে বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য প্রদান করেন ।

এ সময় পথসভায় ছানোয়ার হোসেন ছানু বলেন, আমি আপনাদের এমপি হিসেবে নয়, একজন কামলা হিসেবে জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। আমি আপনাদের পায়ের কাছে থাকতে চাই, আমি আপনাদের হৃদয়ে থাকতে চাই, আমি আপনাদের সেবা করতে চাই। আমার কাছে পুরো শেরপুর এক। এখানে পূর্ব-পশ্চিম বা উত্তর দক্ষিণ বলে কিছু নেই।

উল্লেখ্য যে, শেরপুর সদর আসনের বিগত ২৫ বছরের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী আতিউর রহমান আতিককে ৪৩০৫৬ হাজার ভোটের ব্যবধানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী হিসেবে ছানোয়ার হোসেন ছানু পরাজিত করেন।


আপনার মূল্যবান মতামত দিন: