নরসিংদীতে ঈগলের হিংস্র থাবায় নৌকার ৩ কর্মী জখম

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ৯ জানুয়ারী ২০২৪, ০৯:৩৭

নরসিংদীতে ঈগলের হিংস্র থাবায় নৌকার ৩ কর্মী জখম
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সমর্থকদের হাতে নৌকা প্রতীকের ৩ কর্মী জখম হয়েছে বলে জানা যায়।
 
রবিবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার নজরপুর ইউনিয়নের চম্পকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 
 
আহতরা হলেন: নজরপুর ইউনিয়নের চম্পকনগর গ্রামের মৃত মজিবর মিয়ার ছেলে লাদেন (২৩), লাদেরের চাচা হাজী মোখলেছুর রহমান এবং একই গ্রামের বাবুল মিয়া। 
 
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার চম্পকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের পাশে নৌকা প্রতীক মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এর সমর্থনে ভোটার স্লিপ প্রদান করছিলেন লাদেন, মোখলেছুর রহমান ও বাবুল সহ ৭/৮ জন কর্মী। সকাল ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক কাশেম আলী সরকারের ছেলে সিরাজুল, তার ভাই আজিজুল, আব্দুল করিম, সোহেল, আসিফ, সাদ্দাম সহ অজ্ঞাত ২০/২৫ জন দা, ছুরি, চাপাতি, কুড়াল, হকিস্টিক, লোহার পাইপ সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জোরপূর্বক ভোটার স্লিপ ছিনিয়ে নেয় এবং আতর্কিত হামলা করেন।
 
এসময় নৌকার কর্মী লাদেন, মোখলেছ ও বাবুল মিয়াকে কুপিয়ে এবং হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন।
 
অভিযোগকারী লাদেন জানান, শান্তিপূর্ণ ভাবে ভোট চলছিলো। আমরা নিয়ম অনুযায়ী কেন্দ্র থেকে দূরে অবস্থান নিয়ে নৌকা প্রতীকের ভোটার স্লিপ বিতরণ করছিলাম। এমন সময় স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক কাশেম আলী সরকারের ছেলে সিরাজুল, তার ভাই আজিজুল, আব্দুল করিম, সোহেল, আসিফ, সাদ্দাম সহ অজ্ঞাত ২০/২৫ জন দা, ছুরি, রামদা, চাপাতি, কুড়াল হকিস্টিক নিয়ে আমাদের উপর হামলা চালায়। তারা আমাদেরকে কেন্দ্র ছেড়ে চলে যেতে বলে তা না হলে আমাদেরকে প্রানে মেরে ফেলবে বলেও হুমকি দেয়। এ নিয়ে তর্ক-বিতর্ক হলে সিরাজুল চাপাতি দিয়ে আমার মাথায় আঘাত করে এবং হকিস্টিক দিয়ে আমার হাতের হাড় ভেঙে ফেলে। তারপর তারা আমার চাচা ও বাবুলকেও কুপিয়ে এবং পিটিয়ে গুরুতর আহত করে।
 
এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং যেকোনো সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে স্থানীয় সূত্রে জানান যায়। 
 


আপনার মূল্যবান মতামত দিন: