ফরিদপুরে নির্বাচন বানচালের অভিযোগে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, ফরিদপুর | ৫ জানুয়ারী ২০২৪, ১৮:৪৩

ফরিদপুরে নির্বাচন বানচালের অভিযোগে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

ফরিদপুরে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে শুক্রবার ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে সংবাদ সংম্মেলন করেছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার ফরিদপুর -৩ আসনের নৌকার প্রার্থী শামীম হক। সংবাদ সম্মেলনে প্রথমে শামীম হকের পক্ষে বক্তব্য পাঠ করে তার নির্বাচন কমিটির প্রধান ফরিদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক অমিতাভ বোস।

অমিতাভ বোস অভিযোগ করেন বলেন, স্বতন্ত্র প্রার্থী একে আজাদ এর সমর্থকরা বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে প্রায় ১০/১২ টি নৌকার নির্বাচনী ক‍্যাম্প ভাংচুর ও আগুন ধরিয়ে পুড়িয়ে দেয় এবং নির্বাচন বিনষ্ট করার চেষ্টা করছে।
এতে আমাদের কর্মিদের মনোবল দুর্বল হয়ে পরেছে।

অমিতাভ বোস আরো বলেন, এ বিষয়ে জেলা প্রশাসক পুলিশ প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের অবগত করা হয়েছে।

এই বিষয়ে এই কথা নৌকার প্রার্থী শামীম হক সংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেন, স্বতন্ত্র প্রার্থী একে আজাদ ও তার সমর্থকরা বিভিন্ন সময়ে আওয়ামী লীগের নির্বাচনী অফিস পুড়িয়ে নির্বাচন বানচালের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তাছাড়া গতকাল রাতে প্রায় ১৩ টা স্থানে নৌকার নির্বাচনী অফিস পোড়ানো হয়েছে। তিনি আরো বলেন ‌ স্বতন্ত্র প্রার্থী শুধুমাত্র নেতা কর্মীদের নয় জনপ্রতিনিধিদের বিরুদ্ধে ও একের পর এক মামলা হুমকি দিচ্ছেন। এছাড়াও মিথ্যা প্রপাগান্ডা ও গুজব ছড়ানোর মাধ্যমে একে আজাদ ও তার সমর্থকরা নির্বাচনী পরিবেশ নষ্ট করছে বলে দাবি করেন শামীম হক।

সম্মেলনে ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন ফরিদপুর প্রেসক্লাবের আহবায়ক প্রফেসর মোঃ শাহজাহান।

 


আপনার মূল্যবান মতামত দিন: