কটিয়াদীর বনগ্রামে আওয়ামী লীগের বিশাল জনসভা অনুষ্ঠিত

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১ জানুয়ারী ২০২৪, ১৬:০৩

কটিয়াদীর বনগ্রামে আওয়ামী লীগের বিশাল জনসভা অনুষ্ঠিত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কিশোরগঞ্জ-২ কটিয়াদী-পাকুন্দিয়া সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী কে বিজয়ী করার লক্ষ্যে কটিয়াদীর বনগ্রামে বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যার পর বনগ্রাম ইউনিয়নের আনন্দ কিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় সভাপতিত্ব  করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মানিক ভুঁইয়া।
 
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সাইফুল্লাহ জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল। জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কটিয়াদী-পাকুন্দিয়া সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ।
 
জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক, কিশোরগঞ্জ জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আবু নাসের সঞ্জু, কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লায়ন আলী আকবর, কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,  প্রমুখ।
 
জনসভায় জেলা আওয়ামী লীগ, ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
সবাই প্রধান অতিথি ও প্রধান বক্তা তাদের বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ তারিখের নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাহার আকন্দ কে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান। বন গ্রামের এই জনসভা কে কেন্দ্র করে বিকাল থেকে শত শত নেতা কর্মীরা নানা বাদ্য বাজনা বাজিয়ে মেসির সহকারে সব আসলে উপস্থিত হন , শত শত নেতাকর্মীদের আগমনে মনোগ্রাম এলাকায় এক বিশাল জনগণের সমাগম ঘটে।
 


আপনার মূল্যবান মতামত দিন: