ইউপি চেয়ারম্যানকে মারপিট, রাস্তা অবরোধ করলেন এলাকাবাসী

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ২২ ডিসেম্বর ২০২৩, ১৫:৫০

ইউপি চেয়ারম্যানকে মারপিট, রাস্তা অবরোধ করলেন এলাকাবাসী

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সোহেল পারভেজ শালু কে রাতের আঁধারে মারপিটের ঘটনায় বিক্ষোভ সমাবেশ ও রাস্তা অবরোধ করেছে ইউনিয়নবাসী।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি বাজারে বালাশী- গাইবান্ধা সড়কে গাছের গুড়ি ফেলে প্রায় ঘন্টা ব্যাপী অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতারা। অবরোধে গাইবান্ধা- বালাশী রুটের যানবাহন চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।
এ সময় সোহেল পারভেজ শালুকে হত্যার উদ্দেশ্যে জড়িতদের কে অতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে স্লোগানে মুখরিত করে বিক্ষোভকারীরা। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। ঘটনার পর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত আনুমানিক প্রায় ১১: ৪৫ মিনিটে সোহেল পারভেজ শালু তাঁর শহরের বাসা পশ্চিম পাড়ায় যাত্রাকালে শহরের ফকিরপাড়া মোড়ে কতিপয় ১০/১২ জন সন্ত্রাসী সোহেলের পথরোধ করে মারপিট করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এমতাবস্থায় নিরাপত্তাজনিত কারণে পরে তাকে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়।
একজন জনপ্রতিনিধির জীবনের নিরাপত্তা এবং সমাজের বিশৃঙ্খলাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার আহবান জানিয়েছেন সচেতন মহল।

ঘটনার বিষয়ে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর বড় ভাই জিএম সেলিম পারভেজ সাংবাদিকদের জানান, নির্বাচনী শত্রুতার জেরে আমার ছোট ভাইয়ের ওপর হামলা করা হয়েছে। এলাকাবাসী বিক্ষোভ করেছেন। প্রশাসনের লোকজন সঠিক তদন্তের মাধ্যমে বিচারের আশ্বাস দিয়েছেন। সঠিক বিচার না পেলে রবিবার আবারও অবরোধ করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: