সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিতাড়িত করবো : নজরুল ইসলাম হিরো

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১৯ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৪

সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিতাড়িত করবো : নজরুল ইসলাম হিরো
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী জেলা  রিটার্নিং কর্মকর্তা কর্তৃক প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক পেয়েই প্রচানায় নেমে দলীয় প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি বলেন, নির্বাচিত হতে পারলে নরসিংদী থেকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিতাড়িত করবো। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে তিনি পথসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, নৌকার মালিক শেখ হাসিনা। নৌকা উন্নয়নের প্রতীক। এর আগেও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে তিনবার নৌকা প্রতীক দিয়েছেন। তিনি আবারও আমাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন আপনাদের সেবা করার জন্য। বিগত সময়ে আমি আপনাদের জন্য কতটুকু উন্নয়ন করতে পেরেছি তা আপনারা ভাল জানেন। আমি চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমিদস্যুতা করি না। আমি মাদক ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেই না। আমি একজন মুক্তিযোদ্ধা। আমি জানি সন্ত্রাস, চাঁদাবাজদের কিভাবে নির্মূল করতে হয়। তাই আগামী নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত তাহলে নরসিংদী থেকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিতাড়িত করবো (ইনশাআল্লাহ)। তাই নবীনদের ভোট হোক শান্তির পক্ষে উন্নয়নের পক্ষে। 
 
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. বদিউল আলমের হাত থেকে নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এর পক্ষে নৌকা প্রতীক গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া  বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার ও আলহাজ্ব আশরাফ হোসেন সরকার প্রমুখ। আর প্রতীক পেয়েই দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারে নামেন মোহাম্মদ নজরুল ইসলাম হিরো। জেলা প্রশাসকের কার্যালয় থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন তিনি। এসময় তিনি বেশ কয়েকটি পথসভাও করেন। 
সারাদেশে একযোগে রিটার্নিং কর্মকর্তারা দলীয় ও স্বতন্ত্র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।
 
ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। এর একদিন পর ৭ জানুয়ারি হবে ভোট।


আপনার মূল্যবান মতামত দিন: