ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায়  মহান বিজয় দিবস উদযাপিত

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ১৭ ডিসেম্বর ২০২৩, ১১:২১

ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায়  মহান বিজয় দিবস উদযাপিত
ময়মনসিংহে দিন ব্যপী  নানা কর্মসূচির  মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায়  মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
 
শনিবার ভোরে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয় নগরীর পাটগুদাম ব্রিজ মোড়স্থ মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে শহীদ বেদিতে। এছাড়া ও সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি,আধা-সরকারি,স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
 
প্রথমেই শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। এরপর সির্টি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, মুক্তিযোদ্ধা, জেলা ও মহানগর আওয়ামী লীগ এর অঙ্গসংগঠন,  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ  শহীদ বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
 
দিবসটি উপলক্ষে সকাল ৮টায় নগরীর রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসসহ রেঞ্জ  ডিআইজি, জেলা প্রশাসক,পুলিশ সুপারসহ প্রশাসনিক কর্মকর্তা ও জেলা আওয়ামীলীগে নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর শারীরিক কসরত প্রদর্শন করেন। এছাড়াও  দিনের অন্যন্য কর্মসূচির মধ্যে রয়েছে আলোচনা সভা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও বীর মুক্তিযোদ্ধের সংবর্ধনা।

আপনার মূল্যবান মতামত দিন: