নওগাঁয় গৃহবধূকে রাস্তা থেকে তুলে মাঠে নিয়ে ধর্ষণ, অভিযুক্ত যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ১৩ ডিসেম্বর ২০২৩, ১৮:১৬

নওগাঁয় গৃহবধূকে রাস্তা থেকে তুলে মাঠে নিয়ে ধর্ষণ, অভিযুক্ত যুবক আটক
নওগাঁয় রাস্তা থেকে এক গৃহবধূ (২৯) কে ওঠিয়ে মাঠে নিয়ে ভঁয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ, অভিযুক্ত রাসেল (৩০) নামে এক যুবক কে আটক করেছে পুলিশ। গৃহবধূ ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার পূর্বরাতে নওগাঁর মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার হাটচকগৌরী পার্শ্ববর্তী বাগাচারা আদর্শগ্রাম এলাকায়।
 
স্থানিয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূ (ভিকটিম) গত সোমবার সন্ধার পূর্বে তার নিজ বাড়িতে নওগাঁ সদর উপজেলায় স্বামীর সাথে বিরোধে লিপ্ত হয়ে স্বামীর উপর অভিমান করে স্বামীর বাড়ী থেকে তার ফুফাত বোনের বাড়ি মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা আদর্শ গ্রামের উদ্যেশ্যে রওনা দেন। এক পর্যায়ে সে সন্ধার পরই বাগাচারা আদর্শ গ্রামের মোড়ে এসে পৌছে সেখানে উপস্থিত লোকজনকে ঐ গৃহবধূ তার ফুফাত বোনের ডাক নাম না জানার কারনে ভালো নাম পরিচয় দিলে এসময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন সেই নামে কেউ এখানে নেই বলে জানায়। এতে বিপদ গ্রস্থ্য গৃহবধূ আদর্শ গ্রামের মোড়ে অবস্থান নিলে এসময় আদর্শ গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে পিকআপ চালক রাসেল বিপদ গ্রস্থ্য ঐ গৃহবধূকে তার বোনের বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে মোড়ের সাইডে একটি ফাঁকা দোকানের বারান্ধাতে বসে অপেক্ষা করতে বলেন। এরিমাঝে ঐ দোকানের বারান্দাতে ঐ গৃহবধূকে একা বসে থাকতে দেখে স্থানিয় কয়েকজন এগিয়ে যান।
 
এসময় মাদক সেবনরত অবস্থায় এসে রাসেল সবাইকে সেখান থেকে সরে যেতে বললে স্থানিয়রা নিরাপত্তার কথা ভেবে বিপদগ্রস্থ্য ঐ গৃহবধূকে সেখান থেকে রাত সারে ১০ টারদিকে আদর্শ গ্রামের মোড়ে নিয়ে নাইটগার্ট কে একটু নজর রাখার জন্য বলেন যাতে তার কোন ক্ষতি না হয়। এক পর্যায়ে গভীর রাতে ঐ গৃহবধূকে দেখতে না পেয়ে নাইটগার্ট আদর্শ গ্রামের কয়েকজনকে জানালে সাথে সাথে স্থানিয় কিছু লোকজন রাতে বিভিন্নভাবে খোঁজা-খুজির এক পর্যায়ে মাঠ থেকে ঐ গৃহবধূকে উদ্ধার করেন এসময় গৃহবধূ জানান, যে ছেলেটি আমাকে ভঁয় দেখিয়ে বসতে বলেছিলো সেই ছেলে আমাকে ভঁয় দেখিয়ে তুলে মাঠে এনে ধর্ষণ করেছেন। এমন কথা শুনে স্থানিয়রা মাঠ থেকে রাতেই ঐ গৃহবধূকে আদর্শ গ্রামে অভিযুক্ত  ধর্ষক রাসেল এর বাড়ির সামনে এলাকায় নিলে এসময় ঐ গ্রামের এক নারী ঐ গৃহবধূকে চিনতে পেরে বলে ওঠেন ওতো আমার মামাতো বোন, এসময় ধর্ষণের শিকার গৃহবধূ তাকে সব ঘটনা বলেন। ঘটনার পর স্থানিয় কতিপয় একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে মড়িয়া হয়ে ওঠে। এরি মাঝে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নওহাটামোড় ফাঁড়ি পুলিশ। ধর্ষিতা গৃহবধূ (ভিকটিম) নিজেই মহাদেবপুর থানায় বাদি হয়ে মামলা দায়ের করার পরই নওহাটামোড় পুলিশ ফাঁড়ির এস আই আকবর আলী সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার-ই অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেল কে আটক পূর্বক থানায় পাঠিয়ে দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরই অভিযুক্ত আসামীকে গ্রেফতার পূর্বক বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে। 


আপনার মূল্যবান মতামত দিন: