কিশোরগঞ্জে র‍্যাব কর্তৃক অটো ছিনতাই চক্রের মূলহোতা সহ গ্রেফতার ৩

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১০ ডিসেম্বর ২০২৩, ১৮:০৮

কিশোরগঞ্জে র‍্যাব কর্তৃক অটো ছিনতাই চক্রের মূলহোতা সহ গ্রেফতার ৩
কিশোরগঞ্জে র‌্যাব-১৪ সিপিসি-২,এর অভিযানে অটোরিকশা ছিনতাই চক্রের মূল হোতা সহ তিন সদস্য কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সিপিসি-২, এর র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন। ১।মোঃ মুন্না(২২), পিতা-আনোয়ার হোসেন আয়নাল, সাং-যশোদল টেক্সটাইল মিলস্, ২। মোঃ ফজলু(২২), পিতা-মৃত আঃ হেকিম, সাং-পাক্কার মাথা, ৩। মোঃ হারুন(২৩), পিতা-মোঃ সুরুজ আলী, উভয় সাং-যশোদল পাক্কারমাথা, সর্ব থানা ও জেলা কিশোরগঞ্জ।
 
র‌্যাব-১৪ সিপিসি-২, এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত শনিবার ৯ ডিসেম্বর মোঃ ধনু মিয়া(৬০), পিতা-মোঃ ফয়জুল, সাং-চিকনিরচর কর্শাকড়িয়াইল, থানা ও জেলা-কিশোরগঞ্জ, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে এসে একটি অভিযোগ দায়ের করে যে, গত শুক্রবার ০৮ ডিসেম্বর বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় তার ছেলে মোঃ কামরুল ইসলাম(১৩) তার নিজ অটোরিকশা নিয়ে ভাড়ার জন্য কিশোরগঞ্জ জেলার সদর থানার সৈয়দ নজরুল মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থান করাকালে ৪/৫ জন লোক যাত্রী বেশে তার ছেলের কাছে আসিয়া যশোদল মধুনগর যাবার কথা বলে ভাড়া ঠিক করে। তারপর তার ছেলে কামরুল ইসলাম তাদেরকে নিয়ে মধুনগরের উদ্দেশ্যে যাওয়ার সময় যশোদল কোনাকাটি এলাকায় পৌছালে তার ছেলেকে অটোমিশুক গাড়ী হইতে নামিয়ে এলোপাথারি কিল, ঘুষি, লাথি মারিয়া অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়।
 
উক্ত অভিযোগের বিষয়টি র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প অত্যান্ত গুরুপ্তের সাথে নিয়ে গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে এবং আসামীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল রবিবার ১০ ডিসেম্বর রাত ২ টার সময় এক অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার সদর থানার যশোদল এলাকা হতে অটো ছিনতাইকারী চক্রের সদস্যদেরকে ছিনতাই হয়ে যাওয়া অটোরিকশা’সহ গ্রেফতার করেছে।  র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত অটোরিকশাটি ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। উক্ত ছিনতাইয়ের সাথে জড়িত অন্যান্য ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যহত আছে।
 
উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানায়।


আপনার মূল্যবান মতামত দিন: