ময়মনসিংহে দুর্নীতি বিরোধী দিবসের মানববন্ধন

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ৯ ডিসেম্বর ২০২৩, ১৩:০৩

ময়মনসিংহে দুর্নীতি বিরোধী দিবসের মানববন্ধন
সারাদেশের ন্যায় ময়মনসিংহে দুর্নীতি বিরোধী দিবসের মানববন্ধন অনুষ্ঠিত হয়।উন্নয়ন শান্তি ও নিরাপত্তা  লক্ষ্যে  দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ শনিবার  টাউন হল মোড়ে বিভিন্ন সংগঠনের ব্যানারে দিবস পালিত হয়েছে।
 
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার, নার্সিং কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডাঃ মাইন উদ্দিন খান।এ-সময় উপস্থিত ছিলেন সিনিয়র স্টাফ নার্স মোছাঃ নিলুফা বেগম, মোঃ মাহমুদ আলম,জান্নাতুল ফেরদৌস পুষ্প,মোঃ ফজলুল হক,আতিক হাসান প্রমুখ। 
 
বক্তারা বলেন, সমাজে দুর্নীতি মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। তাই পাড়া-মহল্লায় দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন করে সমাজকে দুর্নীতির অভিশাপ থেকে মুক্ত করতে হবে। দুর্নীতির বিরুদ্ধে এ ধরনের কর্মসূচি সমাজকে নাড়া দেবে, এটাই স্বাভাবিক।
 
দুর্নীতির বন্যায় আমরা ভেসে যাচ্ছি এ কথা কোনোভাবেই অস্বীকার করার উপায় নেই। শিক্ষা থেকে শুরু করে জনসেবার প্রত্যেকটি ক্ষেত্রে দুর্নীতি। গ্রাস করেছে গোটা সমাজকে। বিশেষ করে শিক্ষা ক্ষেত্রে দুর্নীতি এবং শিক্ষা শেষে চাকরি অর্জনের ক্ষেত্রেও যে দুর্নীতি, তা আমাদের সব স্বপ্ন ভাঙতে ভাঙতে যেন স্বপ্নহীন মানুষে পরিণত করছে

আপনার মূল্যবান মতামত দিন: