কুয়াকাটায় মারধরের অভিযোগে ৩ জেলে আটক

জুয়েল ফরাজী,  কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০২৩, ২১:০৪

কুয়াকাটায় মারধরের অভিযোগে ৩ জেলে আটক
কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে তিন জেলে কে মারধরের অভিযোগে আটক করেছে কুয়াকাটা নৌ পুলিশ। দুই মাস যাবত কাজ করে আকাশ ও কামাল তাদের কোন টাকা দেওয়া হয়নি। টাকা না দিলে তারা বাড়ীতে চলে যাবে এই নিয়ে মূলত ঘটনার সূত্রপাত। 
 
মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১১.৩০ টার দিকে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে এক পর্যটক ৯৯৯ (ত্রিপল নাইনে) কল করে। খবর পেয়ে কুয়াকাটা নৌ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারধরের শিকার আকাশ ও কামাল কে আহত অবস্থায় উদ্ধার করে হেফাজতে নেয়। 
 
প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান ঢাকা প্রতিদিনকে জানায়, কুয়াকাটা বীজ থেকে একটু দূরে সাগরের মধ্যে ছোট একটি মাছধরা ট্রলারে দুজনকে মারধর করতে দেখে। এ সময় তিনি পুলিশকে অবহিত করবে বলে জানালে  ট্রলারটি সাগরের মধ্যে চালিয়ে যেতে দেখে। এরপর তাৎক্ষণিক অন্য এক পর্যটক জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবহিত করে এবং দ্রুত কুয়াকাটা নৌ পুলিশের ফোর্স ঘটনাস্থানে গিয়ে আহতদের উদ্ধার করে। জানাগেছে, বাশখালির মোজাফফর আলী উক্ত ট্রলারের মালিক।  
 
কুয়াকাটা নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠাই। বর্তমানে অভিযুক্ত মাঝি তপন সহ আরো দুজন রফিক, ও তারেক আটক আছে এবং মার ধরের শিকার আকাশ ও কামাল আমাদের হেফাজতে আছে।  এখন আমরা তাদের অভিভাবককে বিষয়  জানাবো তারা যদি মামলা করে কুয়াকাটা নৌ পুলিশ তদন্ত করবে। 


আপনার মূল্যবান মতামত দিন: