ডাসারে সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেনের দোয়া অনুষ্ঠিত হয়

কাজী নাফিস ফুয়াদ, মাদারীপুর প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০২৩, ০৭:২৬

ডাসারে সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেনের দোয়া অনুষ্ঠিত হয়
মাদারীপুর (কালকিনি, ডাসার, সদর একাংশ) উন্নয়নের রূপকার। ডাসার উপজেলা গঠনের জনক, বিশিষ্ট সমাজসেবক, বাংলার বিদ্যার সাগর খ্যাত শিক্ষা অনুরাগী,সাবেক যোগাযোগমন্ত্রী প্রয়াত সৈয়দ আবুল হোসেন এর ফাতেহা শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
সোমবার (৪ ডিসেম্বর) বাদ যোহর ডাসার উপজেলা জামে মসজিদ-ই-নূর প্রাঙ্গণে প্রয়াত আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন এর স্মরণে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।এতে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান ও হিন্দু ,খ্রিষ্টান,বৈদ্যসহ অন্যরা উপস্থিত হন।
 
মরহুম সৈয়দ আবুল হোসেনের ভাতিজা সৈয়দ নুরুজ্জামান বাবু জানান, আমার চাচা আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন গত ২৫ অক্টোবর ইন্তেকাল করেছেন। আজ তাঁর চল্লিশা। আজকে আমরা তাঁর স্মরণে দোয়া অনুষ্ঠানের আয়োজন করছি।
 
আবুল হোসেনের ছোট ভাই সৈয়দ আবুল হাসান বলেন, আজকে আমার মেঝ ভাইয়ের ফাতেহা শরীফ। মেঝ ভাইয়ের সম্পর্কে কিছু বলার নেই আমাদের চাইতে আপনারা ভালো জানেন। আমার ভাইয়ের সম্পর্কে কিছু বলার নাই। আপনারা সবাই মেঝ ভাইয়ের জন্য দোয়া করবেন।
 
দোয়া শেষে উপস্থিতি সকলের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়। খাবারের প্যাকেটে তাঁর কন্যাদ্বয় সৈয়দা রুবাইয়াত হোসেন ও সৈয়দা ইফফাত হোসেন এর লেখা একটি চিঠির খাম ছিল, তার বাবার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন ও 
 আমরা “সৈয়দ আবুল হোসেন ফাউন্ডেশন” গঠনের পরিকল্পনা করেছি। আমরা বিশ্বাস করি, আল্লাহ আমাদের সঠিক পথ দেখাবেন। মাননীয় প্রধানমন্ত্রী এবং আমাদের আব্বুর প্রতি তাঁর স্নেহ ও ভালোবাসায় আমরা আস্থাশীল। আপনাদের সকলের সাহায্য, সহযোগিতা ও দিকনির্দেশনা পেলে আমরা তাঁর কৃতিকে বাঁচিয়ে রাখতে পারব ইনশাআল্লাহ।


আপনার মূল্যবান মতামত দিন: