ভোলায় প্রতিবন্ধী দিবস পালিত

ভোলা প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৪

ভোলায় প্রতিবন্ধী দিবস পালিত

“প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এসডিজি অর্জন” এ স্লোগানে ভোলায় ৩২তম আন্তর্জাতিক ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত। দিবসটি উপলক্ষ্যে রবিবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে জেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) সাবেকুন নাহার, জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক গাজী গোলাম কবীর, বেসরকারি উন্নয়ন সংস্থা অগ্রদূত সংস্থা-এএসের নির্বাহী পরিচালক জাকির হোসেন চৌধূরী, অগ্রদূত প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল ইসলাম,স্বাধীন যুব উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মো: রাকিবুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ অনেকে।

সভা শেষে অগ্রদূত সংস্থা-এএস এনজিওর ২ জন এবং অগ্রদূত প্রতিবন্ধী বিদ্যালয়ের ১৬ জন শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরন করা সহ বিভিন্ন প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ৫৩ টি হুইল চেয়ার বিতরন করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: