নওগাঁয় দূর্বৃত্তের দেওয়া আগুনে পুরলো ধান চাতালের সামনে দাঁড়িয়ে রাখা ট্রাক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ৩ ডিসেম্বর ২০২৩, ১৮:১১

নওগাঁয় দূর্বৃত্তের দেওয়া আগুনে পুরলো ধান চাতালের সামনে দাঁড়িয়ে রাখা ট্রাক
নওগাঁয় ধান চাতালের সামনে দাঁড়িয়ে রাখা একটি ট্রাকে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এতে ঐ ট্রাকের বগি-ইঞ্জিন সহ ট্রাকটির সামনের অংশ পুড়ে গেছে। 
 
শনিবার রাত সাড়ে ৯টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলাধীন নওগাঁ টু রাজশাহী ও নওগাঁ টু মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কের হাট চকগৌরী এলাকার (বেলঘরিয়া-পীড়ামোড়) নামক স্থানে ধান চাতালের সামনে ট্রাকে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে। ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পৌছান নওহাটামোড় ফাঁড়ি পুলিশ।
 
এসময় স্থানিয়রা যে যার মতো বালতি সহ বিভিন্ন ভাবে পানি এনে এবং ট্রাকের সাইটে থাকা বালুর স্তুপ থেকে বালু ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। ঘটনার খবর পেয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন সঙ্গীয় অফিসার ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘটনাটি উর্দ্ধতন কর্মকর্তাকে জানালে রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেন মহাদেবপুর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিটও ঘটনাস্থলে পৌছান। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার পূর্বেই আগুন নিয়ন্ত্রণ করেন স্থানিয়রা।
 
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, আগুনে ট্রাকের সামনের অংশ পুড়ে গেছে। ইতি মধ্যেই ঘটনার সাথে জড়িতদের সনাক্ত পূর্বক আটকের জন্য পুলিশ তৎপর রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: