নির্বাচনে যাচ্ছেন না বুলবুল, মহি ও শাহ আলম

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০২৩, ১৯:০৯

নির্বাচনে যাচ্ছেন না বুলবুল, মহি ও শাহ আলম

স্বতন্ত্র নির্বাচন করছেন না ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের বর্তমান এমপি এবাদুল করিম বুলবুল। এটি নিশ্চিত করেছেন নবীনগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ হালিম।

তিনি জানান, আমরা এক হয়েই দলের নির্বাচন করবো। বুধবার ঢাকায় দলের মনোনীত প্রার্থী ফয়জুর রহমান বাদল এবং বর্তমান সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের মধ্যে বৈঠক হয়। সেখানে চূড়ান্ত হয় বুলবুল স্বতন্ত্র নির্বাচন করবেন না। তবে এবিষয়ে কথা বলতে এবাদুল করিম বুলবুলের মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এবাদুল করিমের পক্ষে গত ২৬শে নভেম্বর মোহাম্মদ শাকিল রেজা নামের একজন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। তবে তিনি আজ মনোনয়নপত্র জমা দিচ্ছেন না। এছাড়াও স্বতন্ত্র নির্বাচন না করার কথা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে সাবেক এমপি এডভোকেট মো: শাহআলম এবং ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে মহিউদ্দিন মহি।

ব্রাহ্মণবাড়িয়া-৪(কসবা-আখাউড়ায়) আসনের সাবেক এমপি এডভোকেট মো: শাহ আলম। তিনি গণমাধ্যমে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান-‘তার নির্বাচন করার তথ্য সম্পূর্ণ গুজব এবং নির্বাচনের পূর্বে মানুষজনকে বিভ্রান্ত এবং দলীয় বিভেদ সৃষ্টির জন্য কতিপয় মহল এই প্রচার চালিয়েছে। যারা আমাকে চেনেন তারা জানেন যে, আমার রাজনৈতিক জীবনের সূত্রপাত হয়েছে আওয়ামী লীগের হাত ধরে।

সারা জীবন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করেছি এবং আমার রাজনৈতিক জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আওয়ামী লীগের নৌকার কর্মী থেকে যাবো। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ অনুগত অনুসারী।’ এডভোকেট শাহ আলমের পক্ষে গত ২৩শে নভেম্বর শেখ কামাল নামে একজন আখাউড়ায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ব্রাহ্মণবাড়িয়া-৬(বাঞ্ছারামপুর) আসনে নির্বাচন করছেন না ব্রাহ্মণবাড়িয়া-৬(বাঞ্ছারামপুর) আসনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন আহমেদ মহি। এব্যাপারে তিনি তার ফেসবুক আইডিতে একটি দীর্ঘ পোস্ট দিয়েছেন। যাতে বলেছেন, তার ৪০ বছর রাজনৈতিক জীবনে কোনদিনই নৌকার বাইরে চিন্তা করেননি। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকার কোনো বিকল্প নেই। নৌকার বিজয় হলে শেখ হাসিনা বিজয়ী হবেন,বাংলাদেশের বিজয় হবে। মহিউদ্দিন আহমেদ নিজেই গত ২৭শে নভেম্বর বাঞ্ছারামপুর সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: