দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনায় আ.লীগের সমন্বয় সভা

স্টাফ রিপোর্টার, পাবনা | ২৯ নভেম্বর ২০২৩, ১৬:৪১

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনায় আ.লীগের সমন্বয় সভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনা জেলা আওয়ামী লীগের উদ্যোগে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, প্রধান সমন্বয়ক হিসেবে বক্তব্য দেন, পাবনা-৫ (সদর) আসনের মনোনীত নৌকার মাঝি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, বীর মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী, বেলায়েত আলী বিল্লু, উপদেষ্টা আব্দুল মতিন খান, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান।

সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্রিক দলের নেতাকর্মী সহ সাধারণ কর্মীদের মাঠে নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশনা দেন নেতৃবৃন্দ। একইসাথে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের দলের দায়িত্বরত সকল কর্মী ও নেতাদের সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার কথা বলা হয়। এছাড়া  নির্বাচন পরিচালনা কমিটি করে নির্বাচনের জন্য যে সকল কাজ রয়েছে সেটি দ্রুত এগিয়ে নেয়ার জন্য পরামর্শ দেন বক্তারা।

সমন্বয় সভায় সদর আসনের ১০টি ইউনিয়ন ও পৌর এলাকার ১৬টি ওয়ার্ড সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: