ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে : হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি  | ২৭ নভেম্বর ২০২৩, ২১:২৭

ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে : হাবিবুন নাহার

বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন, আগামী ৭ই জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে।

 
সোমবার (২৭ নভেম্বর) বাদ মাগরিব পৌর আ'লীগ কার্যালয় বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে নির্বাচনে চতুর্থবারের মত বেগম হাবিবুন নাহার নৌকার মাঝি মনোনীত হওয়ায় আ'লীগ নেতা-কর্মী ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং সাধারন জনগণ ফুলেল শুভেচ্ছা জানানোর সময় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বেগম হাবিবুন নাহার এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করবেন।
 
বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে বাগেরহাট-৩ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।
 
এরপর উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার উপজেলার কানাই নগরে রাস পুজা উৎসব পরিদর্শনে যান
 
মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস'র সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন'র সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ'লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, পৌর আ'লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আ: সালাম, বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ উপজেলা-পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন: